শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চারঘাটে আগুনে চারটি ঘরসহ একটি গরু পুড় ছাই

চারঘাটে আগুনে চারটি ঘরসহ একটি গরু পুড় ছাই

চারঘাটে আগুনে চারটি ঘরসহ একটি গরু পুড় ছাই
চারঘাটে আগুনে চারটি ঘরসহ একটি গরু পুড় ছাই

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে চারটি ঘরসহ একটি গরু আগুন পুড়ে ভষ্মিভুত হয়েছে। ঘটনাটি ঘটছে চারঘাট পৌরসভার অন্তরগত গোপালপুর ৬নং ওয়ার্ড মৃত ইনতাজুর ছেলে রুবেল আলীর বাড়িতে।

বৃহস্পতিবার সকালে রান্নাঘরের চুলা থেকে আগুনের উৎপাত্তি হয়েছে বলে জানা যায়।

ফায়ারসার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রান্না ঘরের চুলার জলন্ত ছাই হতে পাশে থাকা শুকনা খড়ির থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় বাড়ির চারটি টিনশেড ঘর পুড়ে যায়। এ সময় পুড়ে ছাই হয়ে যায় একটি ষাড় গরু। এতে প্রায় চার লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান চারঘাট ফায়ার সার্ভিস ষ্টেশন টিম লিডার জহুরুল ইসলাম।

খবর পেয়ে পরে চারঘাট পৌরসভার মেয়র একরামূল হক, চারঘাট মডেল থানার পুলিশ ঘটনাস্থন পরিদর্শন করেছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply